• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

স্বামীর শুক্রাণু চুরি করে সন্তানের জন্ম!

inter
সিসি ডেস্ক: পৃথিবীতে অনেক পণ্যই চোরাচালানে এক জায়গা থেকে অন্য জায়গায় আনা-নেয়া করা হয়। অনেক সময় নিষিদ্ধ পণ্য চোরাকারবারীরা গোপনে বেচা-কেনা করেন। এবার আমরা নতুন এক ধরনের চোরাচালানের কথা বলবো যা শুনলে আপনার চোখ কপালে উঠবেই।
এনডিটিভি জানিয়েছে, চোরাচালানের মাধ্যমে আসা স্বামীর শুক্রাণু গর্ভে ধারণ করে গাজা উপত্যকায় বসবাসকারী এক নারী সন্তানের জন্ম দিয়েছেন। তার স্বামী ইসরায়েলের কারাগারে বন্দি।
বন্দিদের নিয়ে কাজ করা একটি সংস্থা এ তথ্য প্রকাশ করেছে।
পূর্ব তীরের যেসব নারীর স্বামী ইসরায়েলের কারাগারে বন্দি রয়েছেন তারা এ পদ্ধতিতে গর্ভধারণ শুরু করেছেন।
তবে অবরুদ্ধ গাজা উপত্যকায় এ পদ্ধতি গ্রহণ করে সন্তান জন্ম দেয়ার ঘটনা এটাই প্রথম বলে জানান ওয়েদ গাজা প্রিজনার অ্যাসোসিয়েশনের পরিচালক সাবের আবু কার্শ।
কার্শ বলেন, ‘গাজার উত্তরাঞ্চলের বেইত হানুনের বন্দি তামের জানিনের স্ত্রী আজ তার প্রথম সন্তান হাসানের জন্ম দিয়েছেন। একজন বন্দির শুক্রাণু চোরাচালানের মাধ্যমে সন্তান জন্ম দেয়ার প্রথম উদাহরণ এটি। এর মাধ্যমে বন্দিদের এবং তাদের বাবা হওয়ার ইচ্ছার বিজয় হলো।’
জানিনের পরিবার জানায়, ২০০৬ সালে ইসরাইলের একটি আদালত ২৯ বছর বয়সী জানিনকে ১২ বছরের কারাদণ্ডাদেশ দিয়ে জেলে পাঠায়। এর মাত্র তিন মাস আগে জানিন বিয়ে করেছিলেন।
ইসরায়েলের কারাগারে প্রায় পাঁচ হাজার ফিলিস্তিনি বন্দি রয়েছেন। ওই বন্দিদের তাদের স্ত্রীর সঙ্গে সময় কাটানোর অনুমতি দেয়া হয় না।
উৎসঃ   ঢাকাটাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ